সংবাদ শিরোনাম :
নির্বাচনের পরদিন আকরাম সাহেব ক্লাবে মদ খেতে চলে যাবে: শামীম ওসমান

নির্বাচনের পরদিন আকরাম সাহেব ক্লাবে মদ খেতে চলে যাবে: শামীম ওসমান

নির্বাচনের পরদিন আকরাম সাহেব ক্লাবে মদ খেতে চলে যাবে: শামীম ওসমান
নির্বাচনের পরদিন আকরাম সাহেব ক্লাবে মদ খেতে চলে যাবে: শামীম ওসমান

লোকালয় ডেস্ক: শুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেলে বন্দর উপজেলার সল্পেরচক এলাকায় মুক্তিযুদ্ধের সমরক্ষেত্রে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত স্থানীয় সংসদ সদস্য সেলিম ওসমানের নির্বাচনী কর্মীসভায় সংসদ সদস্য শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে একজন জঙ্গিকে মনোনয়ন দিয়ে বিএনপি নির্বাচনকে বানচাল করতে চাওয়ার প্রমাণ দিয়েছে। নির্বাচনের পরদিন নারায়ণগঞ্জ-৫ আসনের প্রার্থী এস এম আকরাম উত্তরা ক্লাবে মদ খেতে চলে যাবেন বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকা থেকে জামায়াত-শিবিরের শতাধিক নেতা-কর্মী গ্রেফতারের বিষয়ে শামীম ওসমান বলেন, জামায়াত-শিবির কর্মীরা নারায়ণগঞ্জে জঙ্গি হামলার প্রস্তুতি নিচ্ছিল। তাদের নাশকতার পরিকল্পনা ছিল। তাদের শতাধিক নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে। তাদের উদ্দেশ্য হচ্ছে জনমনে আতঙ্ক সৃষ্টি করে নির্বাচনকে বানচাল করা।

এ সময় নারায়ণগঞ্জ-৫ আসনের ঐক্যফ্রন্ট প্রার্থী সাবেক আওয়ামী লীগ সাংসদ এস এম আকরামকে সংযত হয়ে কথা বলার পরামর্শ দিয়ে শামীম ওসমান বলেন, আকরাম সাহেব আপনাকে বলছি, এ জেলাতে শুধু আপনিই জন্ম নেন নাই। আরও অনেকে জন্ম নিয়েছেন। খোঁচা দিবেন না। ভীমরুলের চাকে খোঁচা দিবেন, ভীমরুলের দল বাসা থেকে বেরিয়ে আসবে। তখন কিন্তু আপনি টিকতে পারবেন না।

বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে শামীম ওসমান বলেন, নির্বাচনের পরদিন আপনারা আর আকরাম সাহেবকে কোথাও খুঁজে পাবেন না। তিনি উত্তরা ক্লাবে মদ খেতে চলে যাবেন। মওদুদীর কাজ মদ খাওয়া।

সংসদ সদস্য সেলিম ওসমান জানান, গেল বার নির্বাচনে বিজয়ী হয়ে স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে তিনি উন্নয়ন কাজ করেছিলেন। তবে এবার বিজয়ী হলে জনগণের নির্দেশ অনুযায়ী কাজ করবেন এবং জনগণকে আরও বেশি প্রাধান্য দেবেন। তিনি আশা প্রকাশ করেন, এবার যে পরিমাণ উন্নয়ন করেছেন তাতে আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে বিএনপি’র ভোটই বেশি পড়বে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

কপিরাইট © 2017 Lokaloy24
Desing & Developed BY ThemesBazar.Com